Home / গল্প / ২০২১ সালের সেরা স্টুডেন্ট কার্ড

২০২১ সালের সেরা স্টুডেন্ট কার্ড

ভাল creditণ থাকা জরুরী। আপনার যদি ইতিমধ্যে এটি না থাকে তবে ভাল creditণ পাওয়া শক্ত hard আপনি যদি কোনও অল্প বয়স্ক ব্যক্তি হন তবে কোনও creditণ নেই, ঠিক আছে, যা সবকিছুকে দ্বিগুণ করে তোলে। যদিও কোনও শিক্ষার্থী যাদের ক্রেডিট নেই তাদের জন্য একটি সমাধান রয়েছে – একজন শিক্ষার্থী ক্রেডিট কার্ড। শিক্ষার্থী ক্রেডিট কার্ডগুলি বিশেষত ক্রেডিট কার্ডের জগতে নতুন কাউকে ক্রেডিট তৈরি করতে এবং তাদের ক্রেডিট স্টোরকে উন্নত করতে সহায়তা করে। মূলত, একটি ছাত্র কার্ড সীমিত ক্রেডিট ইতিহাসের সাথে একটি ছোট ক্রেডিট লাইন দিয়ে কাজ করে, কখনও কখনও মাত্র কয়েকশত টাকা। এইভাবে, শিক্ষার্থীরা খুব বেশি ক্রেডিট কার্ডের debtণ অর্জনের ঝুঁকি ছাড়াই কার্ডটি ব্যবহার করতে পারে, কার্ড সরবরাহকারী আশা করে যে বেশিরভাগ শিক্ষার্থী পুরো সময়ের চাকরিতে রূপান্তরিত হবে এবং আগামি বছর ধরে লাভজনক গ্রাহক হয়ে থাকবে stick কলেজ ও উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বসন্তের সেমিস্টারে ক্যাম্পাসে (বা তাদের ভার্চুয়াল শ্রেণিকক্ষগুলি) ফিরে আসার সময় শিক্ষার্থীদের কার্ডগুলিও এই বছরে হাতে আসতে পারে। যদিও বিদ্যালয়টি এখন বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারীর কারণে অনেকটাই আলাদা দেখায়, তার ঠিক অর্থ হ’ল শিক্ষার্থীদের সাধারণ নোটবুক এবং কলমের বাইরেও সরবরাহের প্রয়োজন হয় – অনেকের কাছে, ঘরে ঘরে স্কুলের কাজ শেষ করার জন্য টপ-অফ-লাইন কম্পিউটার অন্তর্ভুক্ত রয়েছে। সেখানে বেশ কয়েকজন ভাল ছাত্রদের ক্রেডিট কার্ড রয়েছে there এই তালিকাটি আপনাকে সবচেয়ে ভাল শিক্ষার্থী ক্রেডিট কার্ড কোনটি তা নির্ধারণে সহায়তা করবে।
সেরা ছাত্র ক্রেডিট কার্ড।
একটি সাধারণ ক্রেডিট কার্ড অ্যাপ্লিকেশনটির জন্য একটি উচ্চ ক্রেডিট স্কোর (প্রায় 650 বা তার বেশি) এবং কমপক্ষে কয়েক বছরের ক্রেডিট রিপোর্টের ইতিহাস প্রয়োজন। একজন শিক্ষার্থী ক্রেডিট কার্ড পেতে, আপনার অবশ্য প্রয়োজন হয় না, যদিও ক্রেডিট কার্ডের অফারটি সুরক্ষার ক্ষেত্রে আর্থিক অভিজ্ঞতা এবং দায়বদ্ধতার কিছু প্রমাণ সহায়তা করে। কার্ড সরবরাহকারী আয়ের উত্সগুলি দেখেন – এমনকি খণ্ডকালীন কাজ থেকে বা পিতামাতার আমানত থেকে – পাশাপাশি কোনও আবেদনকারীর সঞ্চয় এবং ব্যয়ের অনুধাবন পেতে অ্যাকাউন্টগুলি পরীক্ষা করা ও সঞ্চয় সম্পর্কিত তথ্য। ভাগ্যক্রমে, একবার যখন কোনও শিক্ষার্থী একটি কার্ড অর্জন করতে সক্ষম হয়, কেবলমাত্র প্রতিদিনের ক্রয় করা ক্রেডিট তৈরির একটি সহজ উপায় (যতক্ষণ ছাত্র তাদের ক্রয়গুলি পরিশোধ করতে সক্ষম হয়)। আরও শিথিল যোগ্যতার প্রয়োজনীয়তার পাশাপাশি সর্বোত্তম শিক্ষার্থী ক্রেডিট কার্ড নিম্নলিখিত কয়েকটি বৈশিষ্ট্য সরবরাহ করবে: ক্রেডিট নতুনদের জন্য বিশেষ নিয়ম যেমন ন্যূনতম দেরী ফি এবং কোনও জরিমানার এপিআর নিম্ন creditণ সীমা – সাধারণত $ 500 এবং। 2,000 এর মধ্যে নগদ ব্যয় পুরষ্কার প্রোগ্রাম একটি “যুক্তিসঙ্গত” এপিআর – সাধারণত 15 থেকে 20% এর মধ্যে থাকে আমরা বিশেষভাবে শিক্ষার্থীদের কাছে বাজারজাত করা 19 টি ক্রেডিট কার্ড মূল্যায়ন করেছি। আমরা চারটি কার্ড নির্বাচন করেছি যা এপিআর, ক্রেডিট ভুলগুলির জন্য ক্ষমা, নগদ পুরষ্কার এবং প্রাপ্য যোগ্যতার প্রয়োজনীয়তা সহ অনেকগুলি মানদণ্ডের মধ্যে দাঁড়িয়ে। আমরা শিক্ষার্থীদের সুদের হারের মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলি, কার্ডের বার্ষিক ফি আছে কিনা এবং কার্ড কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে নগদ অগ্রিম দেয় কিনা তা বিবেচনা করার জন্য অনুরোধ করি। এই নিবন্ধের শেষে শিক্ষার্থীদের ক্রেডিট কার্ড সম্পর্কে প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলীর নীচে আমাদের নীচের চিত্রগুলি পাশাপাশি কিছু উত্তর দেখুন। আমরা পর্যায়ক্রমে এই তালিকা আপডেট করব।

সামগ্রিকভাবে সেরা শিক্ষার্থীর ক্রেডিট কার্ড
এটি ছাত্র ক্রোম আবিষ্কার করুন
। স্ট্যান্ডার্ড এপিআর: 17.99% ভেরিয়েবল (প্রথম 6 মাসের জন্য 0%) পেনাল্টি এপিআর: কিছুই নয় দেরীতে প্রদানের ফি: 40 ডলার পর্যন্ত বার্ষিক ফি: $ 0 নগদ-ব্যাক পুরষ্কার: গ্যাস এবং ডাইনিংয়ের 2%, প্রতিটি ত্রৈমাসিকের সম্মিলিত ক্রয়ে 1000 ডলার পর্যন্ত; অন্যান্য সমস্ত ক্রয়ে 1% বৈদেশিক লেনদেনের ফি: 0% স্ট্যান্ডআউট বৈশিষ্ট্য: প্রথম দেরীতে অর্থ প্রদানের জন্য দেরী ফি নেই যোগ্যতার প্রয়োজনীয়তা: কোনও creditণের ইতিহাসের প্রয়োজন নেই, আয়ের প্রমাণ ডিসকভার এটি স্টুডেন্ট ক্রোম নগদ ব্যাক এবং অন্যান্য পুরষ্কারের পাশাপাশি প্রথমবারের ক্রেডিট কার্ডধারীদের জন্য বিন্যাসের শর্তগুলির একটি বিজয়ী সংমিশ্রণ সরবরাহ করে। কমপক্ষে প্রথমটি – দেরীতে প্রদানের জন্য ক্রেডিট কার্ড সংস্থার দ্বারা ডাইং পাবেন না বা বহিরাগত জরিমানা এপিআর মোকাবেলা করতে হবে। এবং অবশ্যই, প্রতি মাসে 1 থেকে 2% পুরষ্কার পাওয়া একটি স্বাগত বোনাস। নোট করুন যে আবিষ্কারটি অনুরূপ আরেকটি শিক্ষার্থীর ক্রেডিট কার্ড, ডিসকভার ইট স্টুডেন্ট ক্যাশ ব্যাক ক্রেডিট কার্ড সরবরাহ করে তবে ঘোরানো বোনাস বিভাগগুলি বিশেষত প্রথমবারের কার্ডধারীদের জন্য জিনিসগুলিকে অতিরিক্ত জটিল করে তোলে। বৈশিষ্ট্য এবং পুরষ্কার বেশিরভাগ শিক্ষার্থীর ক্রেডিট কার্ডগুলি 1% নগদ ফিরে দেয়। ডিসকভার ইট স্টুডেন্ট ক্রোম কার্ডটি গ্যাস ও ডাইনিংয়ে 2% নগদ ফিরে, এবং প্রথম বছরের শেষের দিকে একটি উদার নগদ-ব্যাক ম্যাচ দিয়ে বেষ্টিত করে। ম্যাচটি কার্যকরভাবে আপনার প্রথম বছরের বোনাস পুরষ্কারগুলিকে দ্বিগুণ করে, তাই আপনি যদি প্রথম 12 মাসের মধ্যে নগদ-ব্যাক পুরষ্কারে $ 75 পান তবে আবিষ্কারক একটি অতিরিক্ত $ 75 এ চিপ করবেন। আমরা এটিও পছন্দ করি যে ক্রোম স্টুডেন্ট ক্রেডিট কার্ড ভাল গ্রেডগুলিকে উত্সাহ দেয়: আপনি প্রতিটি স্কুল বছরের জন্য $ 20 ডলার স্টেটমেন্ট ক্রেডিট অর্জন করতে পারেন আপনি 3.0 বা তার বেশি জিপিএ বজায় রাখতে পারেন।
দাম এবং ফি9
প্রতিযোগীদের তুলনায় আবিষ্কারের হার এবং ফি সাধারণত কম থাকে। এপিআর কেনার ক্ষেত্রে ১২.৯৯ থেকে ২১.৯৯% পর্যন্ত চার্জ করা হয় এবং ছয় মাসের পিরিয়ডের সাথে 0% এপিআর রয়েছে। ডিসকভার ইট স্টুডেন্ট ক্রোমযুক্ত শিক্ষার্থীদের একটি জরিমানার এপিআর সম্পর্কেও উদ্বিগ্ন হওয়ার দরকার নেই, যা কোনও কার্ড ধারক যদি কোনও অর্থ মিস করে তবে কিছু জারিকারী প্রতিষ্ঠিত করবে। প্রথম দেরীতে প্রদানের জন্য কোনও দেরী ফি নেই, তবে দ্বিতীয় উদাহরণ হিসাবে ক্রেডিট কার্ড সংস্থাটি 40 ডলার পর্যন্ত চার্জ করে, যা অন্যান্য কার্ডগুলি কী চার্জের সাথে তুলনীয়। এই মুহুর্তে, বেশিরভাগ বিদেশে অধ্যয়ন কর্মসূচি স্থগিত করা হয়েছে। উল্লেখ্য, ক্রোম স্টুডেন্ট ক্রেডিট কার্ডের কোনও বিদেশী লেনদেনের ফি নেই – যদিও আবিষ্কার আমেরিকার বাইরে মাস্টারকার্ড এবং ভিসার মতো ব্যাপকভাবে গৃহীত হয় নি। একজন শিক্ষার্থী ক্রেডিট কার্ডের জন্য আপনার কী যোগ্যতা অর্জন করতে হবে? বেশিরভাগ ক্রেডিট কার্ডের জন্য একজন আবেদনকারীর কমপক্ষে 50৫০ এবং একটি creditণ ইতিহাসের ক্রেডিট স্কোর থাকা প্রয়োজন। ছাত্র কার্ড না। তবুও, আপনার আয়ের উত্স সহ আংশিক সময়ের কাজ বা আপনার পিতামাতার আমানত থেকেও কিছু আর্থিক দায়িত্ব প্রদর্শন করার দরকার হতে পারে। কার্ড সরবরাহকারী আপনার ব্যয়ের অভ্যাস সম্পর্কে ধারণা পেতে আপনার চেকিং এবং সঞ্চয়ী অ্যাকাউন্টগুলির তথ্যও দেখতে চাইতে পারে এবং ন্যূনতম মাসিক অর্থ প্রদানের জন্য পর্যাপ্ত তহবিল রয়েছে তা নিশ্চিত করতে পারে। নগদ-ব্যাক পুরষ্কারগুলি কীভাবে কাজ করবে? উপরে তালিকাভুক্ত সমস্ত কার্ডের জন্য, “নগদ ব্যাক” বলতে আপনার ব্যালেন্স কমাতে আপনার অ্যাকাউন্টে প্রয়োগ করা একটি স্টেটমেন্ট ক্রেডিট বোঝায়। ব্যাংক অফ আমেরিকা ট্র্যাভেল রিওয়ার্ডস কার্ডের জন্য, উদাহরণস্বরূপ, আপনি কেবল ভ্রমণ ক্রয়ের বিপরীতে পুরষ্কারগুলি খালাস করতে পারেন। তবে অন্যান্য বেশিরভাগ কার্ডের জন্য নগদ পুরষ্কার ব্যয়ের প্রকার নির্বিশেষে ভারসাম্যের জন্য প্রয়োগ করা যেতে পারে। আরও পড়ুন: সেরা নগদ-ব্যাক ক্রেডিট কার্ড

কার্ডগুলি আমরা গবেষণা করেছি ক্যাপিটাল জার্নির শিক্ষার্থীদের পুরষ্কার এটি ছাত্র ক্রোম আবিষ্কার করুন এটি ছাত্র ক্যাশ ব্যাক আবিষ্কার করুন ইডিইউ শিক্ষার্থী প্রাপ্য ব্যাংক অফ আমেরিকা নগদ শিক্ষার্থীদের জন্য পুরষ্কার ক্যাপিটালওন সুরক্ষিত মাস্টারকার্ড ব্যাংক অফ আমেরিকা ভ্রমণ শিক্ষার্থীদের জন্য পুরষ্কার সিটি পুরষ্কার + শিক্ষার্থী ওপেনস্কি সুরক্ষিত ভিসা শিক্ষার্থীদের জন্য BankAmericard স্টেটফর্ম স্টুডেন্ট ভিসা ওয়েলস ফারগো ক্যাশ ব্যাক কলেজ পাপড়ি ভিসা চেজ ফ্রিডম স্টুডেন্ট ক্যাপিটালওন প্ল্যাটিনাম এটি সুরক্ষিত আবিষ্কার করুন চেস ফ্রিডম আনলিমিটেড সিটি ডাবল নগদ কার্ড ক্যাপিটালঅন কুইসিলভার নগদ দাবি অস্বীকার: এই জাতীয় নিবন্ধে অন্তর্ভুক্ত তথ্যগুলি যেমন প্রোগ্রামের বৈশিষ্ট্য, প্রোগ্রাম ফি এবং এই জাতীয় প্রোগ্রামগুলিতে প্রয়োগের জন্য ক্রেডিট কার্ডের মাধ্যমে উপলব্ধ ক্রেডিট সহ সময়ে সময়ে পরিবর্তন হতে পারে এবং কোনও ওয়্যারেন্টি ছাড়াই উপস্থাপিত হয়। অফারগুলির মূল্যায়ন করার সময়, দয়া করে ক্রেডিট কার্ড সরবরাহকারীর ওয়েবসাইটটি দেখুন এবং সর্বাধিক বর্তমান অফার এবং তথ্যের জন্য এর শর্তাদি এবং শর্তাদি পর্যালোচনা করুন। এখানে প্রকাশিত মতামত লেখকদের একা, কোনও ব্যাংক, ক্রেডিট কার্ড জারিকারী, হোটেল, বিমান সংস্থা বা অন্যান্য সত্তার নয়। এই বিষয়বস্তু পর্যালোচনা করা হয় নি, অনুমোদিত বা অন্যথায় পোস্টের মধ্যে অন্তর্ভুক্ত সংস্থার দ্বারা অনুমোদিত। এই নিবন্ধে মন্তব্যগুলি ব্যাংক বিজ্ঞাপনদাতাদের দ্বারা সরবরাহ করা বা কমিশন করা হয় না। প্রতিক্রিয়াগুলি পর্যালোচনা করা হয়নি, অনুমোদিত বা অন্যথায় ব্যাংক বিজ্ঞাপনদাতার দ্বারা অনুমোদিত নয়। সমস্ত পোস্ট এবং / অথবা প্রশ্নের উত্তর দেওয়া নিশ্চিত করা ব্যাঙ্ক বিজ্ঞাপনদাতার দায়িত্ব নয়।

About admin

Check Also

ট্রাম্প কে নিষিদ্ধ করে দিচ্ছে সোশ্যাল মিডিয়া গুলো

আপনার যদি কখনও “বিগ টেক” এর শক্তির প্রমাণের প্রয়োজন হয় তবে সোমবার সকালে পার্লারের পতন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *