Home / গল্প / সাব্রিনার টুইটের ফলে নেটফ্লিশ ডিলেট করে দিল জনপ্রিয় কিশোর নাটক অ্যাডভেঞ্চার অফ সাব্রিনা

সাব্রিনার টুইটের ফলে নেটফ্লিশ ডিলেট করে দিল জনপ্রিয় কিশোর নাটক অ্যাডভেঞ্চার অফ সাব্রিনা

নেটফ্লিক্সের অতিপ্রাকৃত কিশোর নাটক চিলিং অ্যাডভেঞ্চার অফ সাব্রিনার অফিশিয়াল টুইটার পেজ গত সপ্তাহান্তে আগুনে ছড়িয়ে পড়েছিল যা অনেকে পুরোপুরি সংবেদনশীল টুইট বলে গণ্য করেছেন post রবিবার, ১০ ই জানুয়ারী, সিএওএস সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শোয়ের তারকাদের পর্দার পিছনের ছবিগুলির একটি ব্যাচ ভাগ করেছে – যথা, কিরানন শিপকা (সাব্রিনা স্পেলম্যান), জাজ সিনক্লেয়ার (রোজ ওয়াকার), গ্যাভিন লেদারউড (নিক স্ক্র্যাচ), মিরান্ডা অটো (জেলদা) এবং লুসি ডেভিস (হিল্ডা) – জাল রক্ত ​​দিয়ে ছড়িয়ে পড়ে। ক্যাপশনে লেখা আছে: “রবিবার রক্তাক্ত রবিবার।” এটি প্রথম নজরে নির্দোষ বলে মনে হতে পারে, তবে শীঘ্রই টুইটটি ব্যবহারকারীর কাছ থেকে প্রতিক্রিয়া দেখিয়েছিল যারা অনুভব করেছিলেন যে এই দণ্ডটি স্বাদযুক্ত ছিল। আপনি দেখুন, এটি সম্ভবত ক্লাসিক ইউ 2 গানটি “সানডে ব্লাডি সানডে” উল্লেখ করেছিল যা সেই সময়কালে দেশের নাগরিক অস্থিরতার উচ্চতায় ১৯ that২ সালে উত্তর আয়ারল্যান্ডের ডেরিতে ঘটে যাওয়া নৃশংস রক্তাক্ত রবিবার গণহত্যার বিষয়ে লেখা হয়েছিল। বোধগম্য, অনেকে এই প্রসঙ্গে ট্র্যাজেডির বিষয়টি উল্লেখ করেননি to নেটফ্লিক্স সমস্ত ক্ষোভের দিকে মনোযোগ দিয়ে শেষ করেছিল এবং শীঘ্রই এটি সরিয়ে ফেলে। “আমাদের টুইটটি অগ্রহণযোগ্য ছিল এবং এরপরে সরানো হয়েছে। আমরা যে আঘাত ও কষ্ট পেয়েছি তার জন্য আমরা অত্যন্ত দুঃখিত, ”এই বিতর্কের জবাবে ডেডলাইনের এক মুখপাত্র বলেছেন।

নেটফ্লিক্সের অতিপ্রাকৃত কিশোর নাটক চিলিং অ্যাডভেঞ্চার অফ সাব্রিনার অফিশিয়াল টুইটার পেজ গত সপ্তাহান্তে আগুনে ছড়িয়ে পড়েছিল যা অনেকে পুরোপুরি সংবেদনশীল টুইট বলে গণ্য করেছেন রবিবার, ১০ ই জানুয়ারী, সিএওএস সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শোয়ের তারকাদের পর্দার পিছনের ছবিগুলির একটি ব্যাচ ভাগ করেছে – যথা, কিরানন শিপকা (সাব্রিনা স্পেলম্যান), জাজ সিনক্লেয়ার (রোজ ওয়াকার), গ্যাভিন লেদারউড (নিক স্ক্র্যাচ), মিরান্ডা অটো (জেলদা) এবং লুসি ডেভিস (হিল্ডা) – জাল রক্ত ​​দিয়ে ছড়িয়ে পড়ে। ক্যাপশনে লেখা আছে: “রবিবার রক্তাক্ত রবিবার।” এটি প্রথম নজরে নির্দোষ বলে মনে হতে পারে, তবে শীঘ্রই টুইটটি ব্যবহারকারীর কাছ থেকে প্রতিক্রিয়া দেখিয়েছিল যারা অনুভব করেছিলেন যে এই দণ্ডটি স্বাদযুক্ত ছিল। আপনি দেখুন, এটি সম্ভবত ক্লাসিক ইউ 2 গানটি “সানডে ব্লাডি সানডে” উল্লেখ করেছিল যা সেই সময়কালে দেশের নাগরিক অস্থিরতার উচ্চতায় ১৯ that২ সালে উত্তর আয়ারল্যান্ডের ডেরিতে ঘটে যাওয়া নৃশংস রক্তাক্ত রবিবার গণহত্যার বিষয়ে লেখা হয়েছিল। বোধগম্য, অনেকে এই প্রসঙ্গে ট্র্যাজেডির বিষয়টি উল্লেখ করেননি to নেটফ্লিক্স সমস্ত ক্ষোভের দিকে মনোযোগ দিয়ে শেষ করেছিল এবং শীঘ্রই এটি সরিয়ে ফেলে। “আমাদের টুইটটি অগ্রহণযোগ্য ছিল এবং এরপরে সরানো হয়েছে। আমরা যে আঘাত ও কষ্ট পেয়েছি তার জন্য আমরা অত্যন্ত দুঃখিত, ”এই বিতর্কের জবাবে ডেডলাইনের এক মুখপাত্র বলেছেন।”সাব্রিনা দ্য টিনএজ ডাইন” গল্পের এই রূপান্তরটি একটি অন্ধকার আগমনী গল্প, যা ভৌতিক ও ছদ্মবেশে ট্র্যাফিক করে। পুনরায় কল্পনা করা মূল গল্পে, সাব্রিনা স্পেলম্যান তার দ্বৈত প্রকৃতির – অর্ধ-জাদুকরী, অর্ধ-নশ্বর – পুনরুদ্ধার করার জন্য কুস্তি করেছিলেন, যখন তাকে, তার পরিবার – যার জন্য খালা হিলদা এবং জেলদা সহ – এবং হুমকি দিয়েছিল দুষ্ট শক্তির বিরুদ্ধে দাঁড়িয়ে এবং দিবালোকের বিশ্ব মানুষের বাস। একই নামের একটি কমিক সিরিজের উপর ভিত্তি করে শোয়ের শিরোনামের ভূমিকায় কিরানন শিপকা (“ম্যাড মেন”) অভিনেতা নেতৃত্ব দেন।

নেটফ্লিক্স ক্ষমা চেয়েছে এবং সাব্রিনার চিলিং অ্যাডভেঞ্চারের জন্য একটি প্রচারমূলক টুইট মুছে ফেলেছে যা “সানডে ব্লাডি সানডে” উল্লেখ করেছে। ক্যাপশনটিতে নায়ক রক্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা তারকা কিরানন শিপকা সহ কাস্ট সদস্যদের বেশ কয়েকটি ছবি ছিল। তবে অনেক অনুরাগী এই টুইটটিতে জবাব দিয়েছিলেন যে উত্তর আয়ারল্যান্ডে ১৯ 197২ সালের রক্তাক্ত রবিবার হত্যার কারণে এই অপরাধ করা যেতে পারে। নেটফ্লিক্স পরে বলেছিল “এর ফলে যে আঘাত ও দুর্দশা হয়েছিল তার জন্য আমরা অত্যন্ত দুঃখিত”। একটি বিবৃতিতে স্ট্রিমিং পরিষেবা যুক্ত করেছে: “আমাদের টুইটটি গ্রহণযোগ্য ছিল না এবং এরপরে সরানো হয়েছে।” রক্তাক্ত রবিবার কী ছিল? রক্তাক্ত রবিবারের গল্প বলছি জেনারেশন জেডের জন্য সাব্রিনা কীভাবে পুনরায় চালু হয়েছিল ১৯ 197২ সালের রবিবার ৩০ শে জানুয়ারী রোববার সেনা বাহিনীর প্যারাসুট রেজিমেন্টের সদস্যরা বগসাইডে নাগরিক অধিকার বিক্ষোভকারীদের উপর গুলি চালানোর পরে ১৩ জন নিহত এবং ১৫ জন আহত হওয়ার কথা উল্লেখ করা হয়েছে। দিনটি রক্তাক্ত রবিবার হিসাবে পরিচিতি পেয়েছিল – উত্তর আয়ারল্যান্ডের ঝামেলার অন্যতম অন্ধকার দিন। রবিবার ব্লাডি সানডে আইরিশ রক ব্যান্ড ইউ 2-এর একটি 1983 এর গানের নাম, যা ট্রাবলগুলি নিয়ে লেখা হয়েছিল এবং তাদের তৃতীয় অ্যালবাম যুদ্ধ থেকে নেওয়া হয়েছিল। কিরানন শিপকা চিত্রের অনুলিপি চিত্রসমূহ চিত্রের শিরোনামটি সাব্রিনার চিলিং অ্যাডভেঞ্চারের চতুর্থ এবং চূড়ান্ত সিরিজটি মুক্তি পেয়েছিল গত বছর সাব্রিনা টুইটার অ্যাকাউন্টে টুইট প্রকাশের পরে বেশ কয়েকটি ব্যবহারকারী নেটফ্লিক্সকে রক্তাক্ত রবিবারের ইতিহাস নিয়ে গবেষণা করতে এবং পোস্টটি সরিয়ে দেওয়ার জন্য উত্সাহিত করেছিলেন। সাব্রিনার চিলিং অ্যাডভেঞ্চারস একটি অন্ধকার এবং অতিপ্রাকৃত আসন্ন-যুগের নাটকে সাব্রিনার কিশোর ডাইনের উত্স এবং দুঃসাহসিকতা পরীক্ষা করে। শো এর চতুর্থ এবং চূড়ান্ত সিরিজ নেটফ্লিক্সে গত বছরের শেষে শুরু হয়েছিল। আসল সাবরিনা টিনএজ ডাইনি মেলিসা জোয়ান হার্ট অভিনীত এবং ১৯৯ 1996 থেকে ২০০৩ পর্যন্ত প্রচারিত হয়েছিল। 2px উপস্থাপনা ধূসর লাইন ‘তাত্ক্ষণিকভাবে সনাক্তযোগ্য বাক্যাংশ’ রক্তাক্ত রবিবারের গল্পটি 30 জানুয়ারী 1972 সাল থেকে অনেকবার এবং বিভিন্ন উপায়ে বলা হয়েছে, এবং পুনরায় বিক্রি করা হয়েছে। গায়ক, গীতিকার, নাট্যকার, কবি, novelপন্যাসিক, শিল্পী ও চলচ্চিত্র নির্মাতারা সকলেই সেদিনের যা ঘটেছিল তার নিজস্ব ব্যাখ্যা তৈরি করেছেন, “রক্তাক্ত সানডে” তাত্ক্ষণিকভাবে স্বীকৃত একটি বাক্য বানিয়েছেন। ১৯৮০ এর দশকে, ইউ 2-র “সানডে ব্লাডি সানডে” বগসাইডকে বিশ্বব্যাপী দর্শকদের কাছে পরিচিত করে তুলেছিল – এবং 13 জন মৃত্যুকে শান্তির জন্য একটি বিশ্বব্যাপী আহ্বানের সাথে যুক্ত করেছে। জন লেনন এবং পল ম্যাককার্টনি থেকে ক্রিস্টি মুর এবং ওল্ফ টোন পর্যন্ত শিল্পীদের জন্য, ব্লাডি সানডে ট্র্যাবলস বিরোধী গানের জন্য অনুঘটক ছিলেন, যখন নাট্যকার ব্রায়ান ফ্রেইল তার ১৯2২-এর নাটক ‘ফ্রিডম অফ দ্য সিটি’-র সংশোধন করেছিলেন – যা ডেরির গিল্ডহলে সেট হয়েছিল – উল্লেখগুলি অন্তর্ভুক্ত করার জন্য রক্তাক্ত রবিবারে। সাম্প্রতিককালে, 2002 সালের দুটি চলচ্চিত্র- পল গ্রিনগ্রাসের জেমস নেসবিট অভিনীত “ব্লাডি সানডে”, এবং জিমি ম্যাকগোভারের রচিত “রবিবার” – ১৯ January২ সালের ৩০ জানুয়ারির সিনেমা সিনেমা এবং টিভিতে নিয়ে আসে।

About admin

Check Also

ট্রাম্প কে নিষিদ্ধ করে দিচ্ছে সোশ্যাল মিডিয়া গুলো

আপনার যদি কখনও “বিগ টেক” এর শক্তির প্রমাণের প্রয়োজন হয় তবে সোমবার সকালে পার্লারের পতন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *