Home / বিজ্ঞান ও প্রযুক্তি / লুডু কিং এর নতুন আপডেট এখন এক সাথে খেলতে পারবে ৬ জন

লুডু কিং এর নতুন আপডেট এখন এক সাথে খেলতে পারবে ৬ জন

লুডু কিং খেলোয়াড়রা পাঁচ এবং ছয় সদস্যের গেমের সময় একে অপরের সাথে ভয়েস চ্যাট করতে পারে।
হাইলাইটস লুডো কিং দুটি নতুন গেমের মোড পেয়েছে একে অপরের সাথে ছয়জন খেলোয়াড় অনলাইনে খেলতে পারবেন লুডো কিং একটি দ্রুত লুডো মোড পান যা পাঁচ মিনিটের জন্য স্থায়ী হয়
লুডো কিং অত্যন্ত জনপ্রিয় মোবাইল এবং ডেস্কটপ গেমটিতে দুটি নতুন মোড যুক্ত করেছে – কুইক লুডো এবং পাঁচ থেকে ছয় খেলোয়াড় লুডো। গেমেশন টেকনোলজিস, গেমটির বিকাশকারী বলেছেন যে এগুলি সর্বাধিক সন্ধানী বৈশিষ্ট্য ছিল কারণ তারা অনলাইনে তাদের আরও বন্ধুদের সাথে যোগাযোগ করতে চেয়েছিল। খেলাগুলি গেমটি খেলার সময় একে অপরের সাথে ভয়েস চ্যাট করতেও পারে। লুডো কিং গত বছরের ডিসেম্বরে বিশ্বব্যাপী 500 মিলিয়ন ডাউনলোড অতিক্রম করেছে এবং গত নয় মাসে তা উল্লেখযোগ্য পরিমাণে বৃদ্ধি পেয়েছে। গেমেশন টেকনোলজিস একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ঘোষণা করেছে যে লুডু কিংতে দুটি নতুন বৈশিষ্ট্য যুক্ত করা হয়েছে। প্রথমটি হ’ল কুইক লুডো, এটি খেলোয়াড়দের সাধারণত দীর্ঘ ম্যাচের পরিবর্তে দ্রুত গেম খেলতে দেয়। লুডোর একটি নিয়মিত খেলা সাধারণত 15 মিনিট থেকে 40 মিনিট অবধি থাকে। কুইক লুডো দিয়ে, খেলোয়াড়রা মাত্র পাঁচ মিনিটের মধ্যে একটি খেলা গুছিয়ে নিতে পারে। এই মোডটি ভ্রমণের সময় বা সংক্ষিপ্ত বিরতির সময় খেলার জন্য আদর্শ। নাম অনুসারে পাঁচ থেকে ছয়জন প্লেয়ার মোড একযোগে ছয়জন খেলোয়াড়কে একে অপরের বিরুদ্ধে খেলতে দেয়। প্রথমদিকে, ছয় প্লেয়ার মোডটি কেবল অফলাইন মাল্টিপ্লেয়ারে পাওয়া যায় তবে এখন, ছয়জন খেলোয়াড় অনলাইনে লিঙ্ক আপ করতে এবং খেলতে পারবেন। এই মোডে, ভয়েস চ্যাট এছাড়াও উপলভ্য যা গেমের সময় খেলোয়াড়দের ব্যানার বিনিময় করতে দেয়। মহামারীর কারণে লুডো কিং গত নয় মাসে একটি উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছিল যা মানুষকে ঘরে বসে থাকতে বাধ্য করে। বিকাশকারীরা ভাগ করে নিয়েছেন যে এর ডেইলি অ্যাক্টিভ ইউজার (ডিএইউ) 15 মিলিয়ন থেকে 32 মিলিয়নে বেড়েছে এবং মাসিক গড় ব্যবহারকারীরা (এমএইউ) গত নয় মাসে 111 মিলিয়ন থেকে 142 মিলিয়ন হয়ে গেছে। এটি লুডো কিংকে ২০২০ সালের ডিসেম্বরে বিশ্বব্যাপী ৫০০ মিলিয়ন ডাউনলোডের চিহ্নটি অতিক্রম করতে এবং এই বছরের জন্য অ্যাপ স্টোর ইন্ডিয়ায় সর্বাধিক ডাউনলোড করা গেম হিসাবে পরিণত করার অনুমতি দিয়েছে। লুডো কিং গুগল প্লে, অ্যাপ স্টোর এবং উইন্ডোজে বিনামূল্যে উপলব্ধ।
নতুন কুইক লুডো বৈশিষ্ট্যটি প্লেয়ারগুলিকে পাঁচ মিনিটের মধ্যে একে অপরের সাথে দ্রুত গেম খেলতে দেয়। অ্যাপ্লিকেশনটিতে লুডো গেমস 15 মিনিট থেকে 40 মিনিট অবধি থাকতে পারে। এই নতুন মোডটি হাতে কম সময় নিয়ে প্লেয়ারদের কাজে আসবে। আরও পড়ুন – লুডো কিং: কীভাবে এই ক্লাসিক গেমটি অনলাইনে এবং অফলাইনে বন্ধুদের সাথে খেলতে হয় নতুন পাঁচ থেকে ছয় খেলোয়াড় মোড, একসাথে ছয়জন খেলোয়াড়কে লুডোর একটি ম্যাচে অংশ নিতে দেয়। মোডটি আগে অফলাইন মাল্টিপ্লেয়ার ম্যাচে পরীক্ষা করা হয়েছিল। তবে এখন এটি অনলাইন মোডেও উপলব্ধ। এই মোডটি খেলোয়াড়দের গেমটি খেলার সময় একে অপরের সাথে কথা বলার জন্য অন্যান্য সমস্ত মোডের মতো ভয়েস চ্যাট বৈশিষ্ট্যটিও ব্যবহার করতে দেয়।
এই সমস্ত নতুন বৈশিষ্ট্য পেতে, অ্যাপটিকে সর্বশেষ সংস্করণে আপডেট করতে আপনি গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোরটিতে যেতে পারেন। আপডেট করার পরে আপনি এই সমস্ত নতুন বৈশিষ্ট্য ব্যবহার শুরু করতে পারেন। “আমরা লুডো কিংতে কুইক লুডো এবং 5 এবং 6 ছয় খেলোয়াড়ের মোড চালু করতে শিহরিত এবং উত্তেজিত these বর্ধিত পরিবার গোষ্ঠী। ২০২১ সালে, আমাদের লক্ষ্য আমাদের নতুন অ্যাপ্লিকেশন বৈশিষ্ট্য এবং গেমপ্লে দিয়ে বিশ্বব্যাপী আমাদের ব্যবহারকারীর বেস আরও প্রশস্ত করা, “লুডু কিংয়ের নির্মাতা বিকাশ জয়সওয়াল বলেছেন। সম্পর্কিত খবরে, লুডো কিং গত নয় মাসে উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়ে সম্প্রতি বিশ্বব্যাপী 500 মিলিয়ন ডাউনলোড অতিক্রম করেছে। সংস্থাটি জানিয়েছে যে দৈনিক সক্রিয় ব্যবহারকারীরা গত নয় মাসে মাসে ১৫ মিলিয়ন থেকে ৩২ মিলিয়ন এবং মাসিক গড় ব্যবহারকারী ১১০ মিলিয়ন থেকে ১৪২ মিলিয়নে উন্নীত হয়েছে। এই গেমটি বছরের জন্য ইন্ডিয়া অ্যাপল অ্যাপ স্টোরের সর্বাধিক ডাউনলোড করা গেমও পেয়েছিল।

About admin

Check Also

গুগল ক্রোম ব্রাউজারের গোপনীয়তা পরিকল্পনা যুক্তরাজ্য তদন্ত করা হয়েছে

গুগল ক্রোম ব্রাউজারের গোপনীয়তা পরিকল্পনা যুক্তরাজ্য তদন্ত করা হয়েছে বিজ্ঞাপনদাতাদের সাথে কম ডেটা ভাগ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *