ভারতে বৃষ্টির মতো গোলা ছুড়ছে পাকিস্তান, সীমান্তে উত্তেজনা

0 Shares

বিনা প্ররোচনায় ফের ভারতের নিয়ন্ত্রণরেখা বরাবর ভয়াবহ গোলাবর্ষণ করেছে প্রতিবেশী রাষ্ট্র পাকিস্তান। বুধবার (২৩ সেপ্টেম্বর) স্থানীয় সময় সকাল ৯টা নাগাদ জম্মু-কাশ্মীরের পুঞ্চ জেলার তিনটি সেক্টরে হামলা চালায় পাক সেনাবাহিনী।

ভারতীয় সেনাবাহিনীর মুখপাত্র জানিয়েছেন, এদিন নিয়ন্ত্রণ রেখা বরাবর পুঞ্চের কিরনি, কাসবা শাহপুর সেক্টরে গোলাবর্ষণ করে পাক সেনা। ছোট ও স্বয়ংক্রিয় আগ্নেয়াস্ত্র থেকে গুলি চালানোর পাশাপাশি মর্টারও নিক্ষেপ করে পাকিস্তান। এবার পাক সেনাদের হামলার জবাব দিতে গুলিবর্ষণ করে ভারতীয় সেনাবাহিনী।

তখন পাক অধ্যুষিত কাশ্মীর থেকে আচমকা গুলি চললে পালটা জবাব দেয় ভারতীয় জওয়ানরাও। যদিও উভয় পক্ষের এই সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এদিন দুই দেশের সেনাদের মধ্যে অনেকক্ষণ ধরেই গুলির লড়াই চলেছে বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, চলতি মাসে এই নিয়ে ৩৭ বার পাক সেনাদের বিরুদ্ধে সংঘর্ষবিরতি লঙ্ঘনের অভিযোগ করেছে ভারত। এই নিয়ন্ত্রণরেখা বরাবর ভারতীয় পোস্ট লক্ষ্য করে বহুবার অস্ত্রবিরতি লঙ্ঘন করেছে পাকিস্তান। চলতি মাসেই পাক রেঞ্জার্সদের পক্ষ থেকে ভারতীয় পোস্ট লক্ষ্য করে বৃষ্টির মতো গুলি ছোড়া হয়। যার প্রতিক্রিয়ায় পালটা হামলা চালায় ভারতও।

0 Shares