Home / বিজ্ঞান ও প্রযুক্তি / বিশ্বের শীর্ষস্থানীয় 10 ওয়েবসাইট অ্যাপ্লিকেশন

বিশ্বের শীর্ষস্থানীয় 10 ওয়েবসাইট অ্যাপ্লিকেশন

বিশ্বের শীর্ষস্থানীয় 10 ওয়েবসাইট বিশ্ব অ্যাপ্লিকেশন, হার্ডওয়্যার সম্পর্কিত আরও সর্বশেষ সংবাদগুলি আপনার দৃষ্টি আকর্ষণ করার জন্য অ্যাপল, গুগল স্টার্টআপ অনুসরণ করে। টেক নিউজটিতে সর্বশেষতম প্রযুক্তিগত প্রযুক্তি সম্পর্কিত বিষয়টি রয়েছে ।

1. Wired.com

আমেরিকান (আমাদের) ম্যাগাজিন, প্রিন্টে প্রকাশিত এবং অনলাইন সংস্করণ, যে কিভাবে উপর দৃষ্টি নিবদ্ধ করে উদীয়মান প্রযুক্তি সংস্কৃতি, ক্রীড়া, অর্থনীতি এবং রাজনীতি। কন্ডো নেস্টের পিতামাতা সংস্থা অ্যাডভান্স পাবলিকেশনসও প্রধান শেয়ার হোল্ডার ও। জনপ্রিয় সংস্কৃতি স্রোড়িং প্রযুক্তি। এই প্রকাশনা আপনার জন্য এই প্রকাশনার ডিল করে। আপনার জন্য এই ওয়েবসাইটটি এখনও নৈমিত্তিক পড়ুন, আপনি যদি খুঁজছেন তবে জড়িত। প্রতিপক্ষ ব্যবসায়, সম্পর্কিত সমস্ত ধরণের সুরক্ষা সংবাদ বন্ধ করে দেয় প্রবেশ, feautures তারযুক্ত।

2. New York times

নিউ ইয়র্ক সময় আমেরিকান মার্কিন যুক্তরাষ্ট্র সংবাদপত্র বেস বিশ্বব্যাপী সঙ্গে নিউ ইয়র্ক সিটি হয় পাঠক এবং প্রভাব। “গ্রে লেডি” হ’ল নিউ ইয়র্ক সময়, নিউ ইয়র্ক টাইমস আছে। প্রযুক্তি ইন্টারনেট। যখন নিউ ইয়র্ক টাইমস ডট কম থেকে প্রযুক্তি উত্সর্গীকৃত একটি ব্লগ। সুতরাং, নিউ ইয়র্ক টাইমস আমাদের তালিকাকে টেক ওয়েবের শীর্ষে রাখে ।

3. 9to5mac.com

সেখানে তালিকার সংখ্যা 9to5mac.com অ্যাপল পণ্য, কভার, যদিও, চিত্তাকর্ষক, এই খুব ওয়েবসাইট.নিউজ, অ্যাপল-রিলেভ্যালেট, এবং ওয়ার্ল্ডের বিজনেস ইউজার ।

4. Gimado

চারটি তালিকার সংখ্যা গিমোডো ডটকম। প্রতিষ্ঠিত এটি কিছুক্ষণ আগে ডিকোড হয়ে গেছে, গাওকার মিডিয়া প্রকাশনা এটি অংশ.জোজেবেল, ডেডস্পিন, লাইনব্যাকারটিতে একটি ব্লগ পরিবার অন্তর্ভুক্ত রয়েছে। উত্সাহ দেওয়া, পড়া এবং ব্লগারদের এই লাইনটি ধুয়ে ফেলুন গাওকার মিডিয়া দ্বারা এই সাইটের মালিক পিটার রোজাস বিকাশ (নতুন প্রযুক্তি সংক্রান্ত সংবাদ) ।

5. Arstechnica.com

আরস্টেকনিকা.কম আমাদের তালিকার পাঁচ নাম্বার এ হ’ল আর্স্টেকনিকা ডটকম এটি 2001 এর পরে প্রদত্ত পরিষেবার সাবস্ক্রিপশন হয়ে গেছে একতরফা.স্ট্রিট কোনও কথোপকথন নয় 200 যখন বিতর্ক হয় আকর্ষণীয়ভাবে ওয়েবসাইটটি অনেকগুলি তৈরি করেছে। সাইটটি সফ্টওয়্যার ব্লক করা বিজ্ঞাপন ইনস্টল করা থেকে দেখতে পাওয়া গেছে ব্যবহারকারী প্রতিরোধ ব্যবহারকারী প্রতিরোধ করুন , রমিশিফিকেশন, আইনী, ব্যবসায়, বিতরণ, শখ পেশাদার কারিগরি উভয়ের জন্য যান কোড ন্যাপ এখন দ্বারা প্রকাশিত দ্বারা চালিত। (আজকের টেক নিউজ ল্যাটসেটস) ।

6.Techcrunch

টেকক্রাচ.কম তালিকার ছয় নাম্বার, টেকক্রাঞ্চ ডট কম এই ওয়েব সক্রিয় অবদানকারীরা ওয়েবসাইটকে ধন্যবাদ দেওয়ার চেয়ে 50,000 আরও বেশি। আপনার জন্য প্রযুক্তি কারচরিত্র হ’ল rcoop এ স্টার্টআপস প্রযুক্তি আপনি চাইলে এটি পান launch উত্পাদনের প্রবর্তন, তহবিল উত্স, অধিগ্রহণ ব্যবসায়ের পক্ষ থেকে প্রধান কভারিং এবং প্রযুক্তি উদ্ভাবনী। হাইলাইটস এই টুইটারটি প্রকাশ করেছে, অ্যাপল, গুগল যেমন ভিত্তিক কোনও ব্র্যান্ডের নাম আপনি সংবাদ ব্রাউজ করতে পারেন (আজ প্রযুক্তি প্রযুক্তি) চ্যানেল বিভিন্ন বিভাগের মতো মোবাইল, স্টার্টআপস, এন্টারপ্রাইজ সিফেলের মাধ্যমে পর্যালোচনা এবং খবরের দ্বারা সুরক্ষা পেতে পারেন আপনিও পারেন কনকনমার আপডেটের জন্য প্রযুক্তিগত দুর্দান্ত স্টিল এবং ব্যাক বাউন্স সরবরাহ করে সক্ষম হয়ে ওঠার জন্য এই সংস্থাটি ছিল ort মাইকেল অ্যারিগটনফাউন্ডার অভিযুক্তদের নৈতিকতা লঙ্ঘন করে সংস্থা ছিল। প্রতিষ্ঠানের অবস্থান প্রধানের ত্রৈমাসিকের নাম বিশদ জন্য প্রতিটি সংস্থা সহ তহবিল প্রাপ্ত ।

7. Engadet.com

তালিকার সংখ্যা সাতটি এনজাজেট। কম কারণ গবেষণা বহুভাষিক সিদ্ধান্ত কেনার প্রযুক্তিটি অবহিত হওয়ার পরে গ্রেট এটি এটি ২২০০৪ জনগণকে সহায়তা করার জন্য এটি কার্যকরভাবে সংস্থান করতে সক্ষম করুন pe কোনও সৃজিত দ্বারা কো ফান্ডারের zmodo বিজ্ঞান সাফল্য ছিল যেমন ছিল Engadget .(এই সপ্তাহে প্রযুক্তি আপডেট) এটি কোনও সংগ্রহ করার ব্লগে নয় lo ব্লুমবার্গের ভূমিকা সম্পাদকীয় শীর্ষে ইন টোপলস্কি জোশুয়াতে তৈরি প্রান্ত অনুসরণ করলেন সংস্করণ একটি গ্যাজেট, ইরফোলের জন্য প্রাক্তন।

8.Thenextweb.com

Thenextweb.com তালিকার ৮ম, কারণ সেখানে আরও বেশি 6.5 অনন্য মিলিয়ন মাসিক ভিজিটর। ফিচার পরিষেবা আপডেট হয়েছে Appweb, অবিচ্ছিন্নভাবে দেখার জন্য নতুন গ্যাজেটগুলি শীঘ্রই বাইরে আসা সিটিস যদি কিছু জানা থাকে তবে ভাল হয় আপনাকে তাদের অনুমতি দিন next পরবর্তী ওয়েবটি প্রথমে একটি নতুন তৈরি করে দেখুন। গ্যাজেটগুলি কেনা, সন্ধান করা এবং আপনি যদি সর্বশেষ প্রযুক্তি নোলজি পেতে আপনার মাথা আপডেট করুন। মাথা আজ নাটক.ফ্রি , conti.nues বিতর্কিত পরের ওয়েব এড়ান আরও অন্যান্য প্রযুক্তি ওয়েবসাইট (শীর্ষ প্রযুক্তি সংস্থা) ।

9.Cnet.com CNETcom

সিএনইটি এই তালিকার পরবর্তী আমরা পছন্দ করি কারণ ভাষা নির্দিষ্ট সংস্করণ। তাদের অঞ্চল নির্দিষ্ট। সেকশন সিএনটি ডাউনলোড করুন .টি উপলভ্য, সফ্টওয়্যার পর্যালোচনা, এবং তাদের CNET.com লভ্য প্রচুর গ্রন্থাগারের ফায়ার ওয়্যার ২০০৪ সাল থেকে প্রথম দিকে গ্রাহক BS ১৯৯৪ সাল থেকে সিবিএস কর্পোরেশনটির মালিকানা রয়েছে প্রায় হয়েছে। এই প্রকাশনা প্রযুক্তি পরিষেবা, সফ্টওয়্যার এবং সেরা হার্ডওয়্যার গ্রাহকরা সিএনইটি সংখ্যাগরিষ্ঠে বেছে নিতে সহায়তা করে পর্যালোচনাগুলি তৈরি করুন ime লাইম তারে R মনে রাখবেন? কোথাও ২০১১ এখনও বাকি আছে কর্ট্রোভার থেকে একটি আইন সুইট the সিএনইটিতে রিয়াল সংগীত ভাগ করে নেওয়ার প্রোগ্রাম অংশ ।

10.Tomshardware.com

টমশারডওয়ার.কম বিশ্বাসযোগ্য ওয়েবসাইট টমশারডওয়্যারটি তৈরি করে আমাদের তালিকার পরবর্তী স্থান .কম, কারণ এটি প্রায় ১৯৯৯ এর বিজ্ঞান ছিল। নির্মাণ আপনার নিজস্ব কম্পিউটার আপনি শিখতে পারেন, নিজের একটি অনন্য নির্মাণ করতে পারেন বিভাগ যখন টমশারডওয়্যার। কম feautures। এক আউট তারপর এই প্রকল্পে চেক সাহায্য করতে পারে।

আপনি যদি একটি সাইট খুঁজছেন.সর্বশেষ বিক্রয়, অংশ আপগ্রেড করুন, পিসি যে আপনাকে বলা পর্যালোচনাগুলি ট্র্যাক করা তার পক্ষে কঠিন difficult কম্পিউটারের অংশটি কে প্রতিস্থাপন করেছে On উপরে উল্লিখিত হিসাবে, বিশেষত গেমিং, কম্পিউটার তৈরির বিষয়ে।

About admin

Check Also

গুগল ‘ফ্রি স্পিচ’ অ্যাপ্লিকেশন পার্লারকে সাসপেন্ড করেছে

গুগল “অযৌক্তিক সামগ্রী” অপসারণের ব্যর্থতার কারণে তার প্লে স্টোর থেকে “ফ্রি স্পিচ” সামাজিক নেটওয়ার্ক পার্লারকে …

5 comments

  1. Thanks for the diverse tips contributed on this blog. I have noticed that many insurance providers offer shoppers generous reductions if they favor to insure a few cars with them. A significant variety of households own several autos these days, in particular those with more aged teenage kids still located at home, as well as the savings with policies may soon increase. So it will pay to look for a great deal.

  2. Definitely, what a great blog and revealing posts, I definitely will bookmark your site. Best Regards!

  3. I got what you intend,bookmarked, very decent website.

  4. I reckon something truly special in this website.

  5. Some really great info, Gladiola I detected this. I’m not spaming. I’m just saying your website is AWSOME! Thank you so much! Please vist also my website.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *