বাড়ি লিখে না দেয়ায় আ’লীগ নেতাকে পিটিয়ে মারল মেয়ে

0 Shares

বাড়ি লিখে না দেয়ায় নাটোরের সিংড়ায় বাবা আবদুস সাত্তারকে (৭৫) ডাল দিয়ে পিটিয়ে হত্যা করেছে মেয়ে মীরা বেগম। সোমবার দুপুরে আচলকোট গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরে এলাকাবাসী মীরা বেগমকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

নিহত আবদুস সাত্তার উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, আবদুস সাত্তারের মেয়ে মীরা বেগমের এর আগে দুইবার বিয়ে হয়। কিন্তু দুই স্বামীই তাকে তালাক দেয়। ফলে স্বামী পরিত্যক্ত হয়ে সে বাবার বাড়িতে ফিরে আসে। কিন্তু পারিবারিক কলহের কারণে আবদুস সাত্তার বাড়ির পাশেই আলাদাভাবে মীরাকে একটি বাড়ি তৈরি করে সেখানেই বসবাস করতে বলেন। কিন্তু মীরা ওই বাড়ি তার নামে লিখে দেয়ার জন্য চাপ দেয়।

সোমবার দুপুরে এ নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে মীরা তার বাবাকে শুকনো ডাল দিয়ে পিটিয়ে হত্যা করেন। এ ঘটনার পর এলাকাবাসী মীরাকে আটক করে পুলিশে সংবাদ দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মীরাকে আটক ও লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করে।

হাতিয়ান্দহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুবুল আলম জানান, ঘটনাটি খুব দুঃখজনক। পারিবারিক বিরোধে এ ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

সিংড়া থানার ওসি নূর-ই-আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মীরাকে আটক করা হয়েছে। অপরদিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।

0 Shares