জয় বাংলার সব টাকার খনি – সবাই প্রধানমন্ত্রীর লোক

0 Shares

জয় বাংলার সব টাকার খনি – সবাই প্রধানমন্ত্রীর লোক।
বের হতে যাচ্ছেন আরো এক সাহেদ সাথে আছে আরো এক সাব্রিনা!

আওয়ামী লীগের সাবেক মন্ত্রী এবং বর্তমান (রাইত্তা!!)ভোটের সাংসদ আসাদুজ্জামান নূরের অত্যন্ত ঘনিষ্ট ব্যবসায়িক পার্টনার, দেশ টিভির উপ-মহাব্যবস্থাপক ও অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স (এটিসিও)-র নেতা আরিফ হাসান মহা দুর্নীতিতে নিমজ্জিত হয়ে দুদক কর্তৃক দেশত্যাগের নিষেধাজ্ঞায় আছেন। তার বিরুদ্ধে সুনির্দিষ্টভাবে ন্যাশনাল ব্যাংক থেকে ৩৩৫ কোটি টাকার ঋণ জালিয়াতি, ১২৮ কোটি টাকার স্থাবর-অস্থাবর সম্পত্তি অর্জন এবং কানাডার অভিজাত এলাকা ৮২ হলিউড অ্যাভিনিউ, নর্থ ইয়র্ক, অন্টারিও এম২এন ৩কে১ ঠিকানায় প্রায় ৩০ কোটি টাকা মূল্যমানের একটি বাড়ী তিনি ক্রয়সূত্রে মালিক হয়েছেন, যার কোনো বৈধ ব্যাখ্যা তিনি দিতে পারেননি।
এরপর থেকে তাকে দেখা যায় কানাডার টরন্টোয়, নায়াগ্রা জলপ্রপাত ভ্রমণ ও সৌদি আরবে ওমরা পালন করে এখন উনি বিস্তর নেকি হাসিলের চেষ্টা করছেন!

সুহৃদয় দুর্নীতিগ্রস্থ এই ভাইটি আ’লীগের হোমড়া চোমড়াদের সাথে ছবি তুলে এবং সাহেদের মতো ঐসব সেলফি দেখিয়ে সমাজে অসম্ভব ক্ষমতার জাহির করেন।
নতুন এই সাহেদ রুপি আরিফকে আইনের কাঠগড়ায় দাঁড় করাতে দুদক কেন এত সময় নষ্ট করছেন? নাকি এর ক্ষমতার দৌরাত্ব অনেক দূর!
দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযানে যখন হাতই দিতে হলো, তাহলে এদের জন্য আর দেরি কেন??

** এদিকে আরো শোনা যাচ্ছে, “জয়যাত্রা” টিভি চ্যানেলের মালিক ও গার্মেন্টস ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরের কথা, যিনি সেই এরশাদ আমল থেকে শুরু করে প্রত্যেকটি সরকারের নগ্ন ভাবে পদলেহন করে অবৈধ অর্থ সম্পদে ফুলে ফেঁপে টাকার হাতি বনেছে। পাবলিকের মুখে শোনা যায়, অশিক্ষিত এই হেলেনা(৮ম শ্রেনী ফেল) সমাজের উঁচু তলার ব্যক্তিবর্গকে সিঁড়ির মতো ব্যবহার করে, নানান অবৈধ উপায়ে সম্পদের পাহাড় গড়েছেন।
সম্প্রতি উনি একজন মাননীয় মন্ত্রীকে “জয়যাত্রা” টিভি চ্যানেলের চেয়ারম্যান বানিয়ে, ঐ বিতর্কিত চ্যানেলটির কাগজপত্র হালাল করার ব্যর্থ চেষ্টা চালাচ্ছেন। বর্তমানে কভিড-১৯ কেলেঙ্কারির হোতা বাটপার সাহেদ ও জেকেজির সাব্রিনার সাথে তার হরদম দহরম মহরম ছিলো এটা অনেকেই নিশ্চিত করেছেন।
তাই, মাননীয়া প্রধানমন্ত্রী বরাবর আবেদন ওনাকেও দ্রুত গ্রেফতার করলে, সাহেদ ও সাব্রিনা, এমনকি দুর্নীতিগ্রস্থ অনেক ব্যক্তিবর্গের সন্ধান পাওয়া যাবে, যারা রাষ্ট্রের ক্ষতি করে হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে।
Courtesy Mahabubur Rashid

0 Shares